ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

চুরি হওয়া নবজাতক ফিরলো মায়ের কোলে, গেপ্তার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:৫৮, ২৭ নভেম্বর ২০২২
চুরি হওয়া নবজাতক ফিরলো মায়ের কোলে, গেপ্তার ৪

মানিকগঞ্জের সাটুরিয়ায় নবজাতক চুরির ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় উদ্ধার হওয়া নবজাতকটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুর দেড়টার দিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-মানিকগঞ্জের সাটুরিয়ার কামতা-ফুকুরহাটির শামসুল হকের ছেলে ইমান আলী (৩৮), ইমান আলীর স্ত্রী ময়না খাতুন (৩২), জসিম উদ্দিনের মেয়ে শিরিন আক্তার (২৬) ও শিরিন আক্তারের স্বামী আক্তার হোসেন (৩৪)।

ওসি সুকুমার বিশ্বাস বলেন, শিবালয়ের উপজেলার নালী এলাকার জাফর মিয়ার স্ত্রী শিউলী আক্তার প্রসববেদনা নিয়ে গত ১৯ নভেম্বর সকালে সাটুরিয়ার নয়াডিঙ্গী এলাকার রিয়া হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি অপারেশনের মাধ্যমে ছেলে সন্তান জন্ম দেন। সন্তান প্রসবের এক ঘণ্টা পরই হাসপাতালের ম্যানেজার আল মামুনের সহযোগীতায় নামজুল ইমলাম, ইমান আলী, ময়না খাতুন, সামছুল হক নবজাতক শিশুকে চুরি করে পালিয়ে যান। শিউলী আক্তার সুস্থ হয়ে তার সন্তানকে দেখতে না পেয়ে আত্মীয়জনসহ বিভিন্ন জায়গায়খোঁজাখুঁজি করতে শুরু করেন। গতকাল শনিবার রাত ১১টার দিকে সাটুরিয়া থানায় সন্তান চুরির বিষয়ে অভিযোগ করেন শিউলী আক্তার। এরপর শনিবার মধ্যরাতে সাটুরিয়ার ফুকুরহাটির মাঝিপাড়ায় অভিযান চালিয়ে নবজাতকটিকে উদ্ধার করা হয়। একই সঙ্গে চারজনকে গ্রেপ্তার করা হয়।

মানিকগঞ্জ পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, অভিযোগের পর অভিযান চালিয়ে মাত্র তিন ঘণ্টায় শিশুটিকে উদ্ধার করা হয়েছে।  চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।  

চন্দন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়