ঢাকা     রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

রায়গঞ্জে আ.লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ 

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ৩০ নভেম্বর ২০২২   আপডেট: ১০:২০, ৩০ নভেম্বর ২০২২
রায়গঞ্জে আ.লীগ কার্যালয়ে ককটেল বিস্ফোরণ 

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় বিএনপিকে দায়ী করছে উপজেলা আওয়ামী লীগ। তবে, বিএনপির দাবি এটি ষড়যন্ত্র। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে নিয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, একটি মোটরসাইকেলে করে আসা দুর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এ ঘটনার পেছনে বিএনপি নেতাকর্মীরা জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে রাতেই বিক্ষোভ মিছিল করেছি। 

অভিযোগ অস্বীকার করে উপজেলা বিএনপির সভাপতি শামছুল ইসলাম বলেন, আওয়ামী লীগ তাদের নেতাকর্মীদের দিয়ে নাশকতার সব ঘটনা ঘটাচ্ছে। পরে সেই দোষ আমাদের ওপর চাপানোর চেষ্টা করছে। এটার উদ্দ্যেশ আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা। 

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম বলেন, এ ঘটনায় চারটি তাজা ককটেল ও একটি বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

অদিত্য/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়