ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

ধর্ষণের পর শিশুকে হত্যার অভিযোগ

নরসিংদী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ২ ডিসেম্বর ২০২২  
ধর্ষণের পর শিশুকে হত্যার অভিযোগ

নরসিংদীর মাধবদীর একটি মাদরাসার গোসলখানা থেকে ১০ বছর বয়সী এক শিশুর ঝুলন্ত লাশ পাওয়া গেছে।  নিহত শিশুর বাবার দাবি, ধর্ষণের পর তার মেয়েকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) মারা যাওয়া শিশুর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে মাধাবদীর ওই মাদরাসার গোসলখানা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। মারা যাওয়া শিশুটি ওই মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো।

মারা যাওয়া শিশুর বাবা বলেন, আমার মেয়েকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরে তার গলায় রশি পেঁচিয়ে মাদরাসার ৪ তলার একটি গোসলখানায় ঝুলিয়ে রাখা হয়। ওর শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ রয়েছে। আমি আমার মেয়ের হত্যাকারীদের বিচার চাই। তবে কারা কি কারণে তার মেয়েকে হত্যা করেছে তা তিনি বলতে পারেননি। 

স্থানীয় এলাকাবাসী ও নাম প্রকাশে অনিচ্ছুক মাদরাসাটির একাধিক শিক্ষার্থী জানায়, গত মাসেও এই মাদরাসায় অপর এক মেয়ে শিক্ষার্থীকেও একইভাবে হত্যা করা হয়েছিল বলে অভিযোগ রয়েছে। মাদরাসার চতুর্থ তালায় গোসলখানা থেকে তারও লাশ উদ্ধার করা হয়।  

অভিযোগ ওঠা মাদরাসার এক সহকারী শিক্ষক বলেন, দুটি ঘটনাই অনাকাঙ্খিত। আগে যে ছাত্রী মারা যায় সে মূলত পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যার করে। এখন যে মারা গেছে সেও পরিবারের সঙ্গে অভিমান করেই এমন কাজ করেছে বলে আমাদের ধারণা।

মাধবদী থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান  বলেন, এই হত্যার ঘটনায় তদন্ত চলছে। কারা কি কারণে এই মেয়েটিকে হত্যা করল তা পুলিশ তদন্ত করে দেখছে।

হৃদয়/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়