ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনার সমর্থকদের র‌্যালি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:০২, ৩ ডিসেম্বর ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় আর্জেন্টিনার সমর্থকদের র‌্যালি

বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনার সমর্থনে ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য র‌্যালি হয়েছে। প্রিয় দলের জার্সি ও পতাকা গায়ে জড়িয়ে নেচে-গেয়ে মোটরসাইকেল নিয়ে বর্ণাঢ্য র‌্যালি উদযাপন করলো লিওনেল মেসির সমর্থকেরা।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া জেলা ঈদগাহ ময়দান মাঠে জড়ো হয় হাজারো মেসিভক্ত। পরে দুপুর ১টার দিকে ইদগাহ মাঠ থেকে সাদা-নীল মিশ্রিত জার্সি পরে এবং পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেয়।

র‌্যালিটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আর্জেন্টিনা সমর্থকদের স্লোগান আর মুহুর্মুহু করতালিতে মুখরিত হয়ে উঠে পুরো শহর।

এবারের বিশ্বকাপে অন্যতম ফেবারিট দল আর্জেন্টিনার ব্রাহ্মণবাড়িয়ার সমর্থকদের মাঝে যেন লেগেছে আনন্দের দোলা। প্রিয় দলের সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অপরের সঙ্গে যোগাযোগ করে সকাল থেকে শহরের ঈদগাহ মাঠে জড়ো হন আর্জেন্টিনা দলের সমর্থকেরা। পরে তারা ব্যান্ড পার্টির বাদ্য-বাজনা এবং মোটরসাইকেল নিয়ে প্রিয় দলের জার্সি এবং পতাকা নিয়ে আর্জেন্টিনা-আর্জেন্টিনা বলে স্লোগান দিয়ে মুখরিত করে রাখেন পুরো শহর। পরে শহরের টিএরোড, কালীবাড়ী মোড়, পুরাতন কাচারী পাড় ঘুরে লোকনাথ টেংকের পাড় ময়দান প্রদক্ষিণ করে র‌্যালি শেষ হয়।

র‌্যালিতে অংশ নেওয়া আর্জেন্টিনা দলের ফুটবল ভক্ত দক্ষিণ মৌড়াইলের রুমেল বলেন, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা দল প্রত্যাশা থেকেও অনেক ভালো খেলে যাচ্ছে। আগামী দিনেও এই জয়ের ধারা অব্যাহত রেখে এবারের বিশ্বকাপও আর্জেন্টিনা জিতবে বলে তিনি আশা করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লা বলেন, ‘আমরা সবাই লিওনেল মেসির ভক্ত। মেসির প্রতি ও প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা থেকে এই আনন্দ র‌্যালিতে অংশ নিয়েছি। আনন্দ করে দলের প্রতি সর্মথন জানিয়েছি। আশা করি, এবার আমাদের প্রিয়দল জয়ী হবে।’

র‌্যালির অন্যতম আয়োজক ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার বলেন, ‘র‌্যালিটি আমরা আর্জেন্টিনা ভক্ত সর্মথকেরা করেছি। এবার আর্জেন্টিনা অনেক ভালো খেলে যাচ্ছে। এবারের বিশ্বকাপ মেসির শেষ বিশ্বকাপ। আমরা চাই এবারের বিশ্বকাপ যেন আর্জেন্টিনা জয়ী হয়।’

আর্জেন্টিনা সমর্থকদের র‍্যালির কারণে শহরের বিভিন্ন স্থানে অন্ততঃ ১ ঘণ্টা যানজটের সৃষ্টি হয়।

রুবেল/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়