ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

পাভেলকে হত্যার ঘটনায় আটক ৪ 

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ৪ ডিসেম্বর ২০২২  
পাভেলকে হত্যার ঘটনায় আটক ৪ 

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলার সময় কলেজ শিক্ষার্থী মো. পাভেলকে (১৮) হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে পুলিশ।

রোববার  (৪ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে কুমিল্লা জেলা পুলিশের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান।

আরো পড়ুন: কুমিল্লায় ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ১

আটককৃতরা হলেন- ফেনী সদর থানার গজারিয়া কান্দি এলাকার ফারুক আহাম্মদের ছেলে আবু হুরাইয়া অনিক, চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে সালমান হোসেন, একই এলাকার রবিউল হক ওরফে জানু মিয়ার ছেলে নাঈমুল হক রাকিব এবং উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিল এলাকার শামসুল হকের ছেলে নাজিমুল হক জয়।

আব্দুল মান্নান বলেন, আসামি রাকিব আর পাভেল বন্ধু ছিলেন। ঘটনার একমাস আগে ফেনী মহিপাল কলেজে আধিপত্যকে কেন্দ্র করে রাকিবকে মারধর করেন পাভেল। এর জেরে পাভেলের উপর রাগ হয় রাকিবের। এরপর থেকেই পাভেল কখন তার নানা বাড়ি আসবে সে দিকে খোঁজ রাখতে শুরু করেন রাকিব। নানা বাড়িতে বেড়াতে আসলে ব্যাডমিন্টন খেলার সময় পাভেলকে রাকিব ও তার সহযোগী অনিক সুইস গিয়ার দিয়ে পেটে আঘাত করেন। পরে গুরুতর অবস্থায় পাভেলকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন। সেখানে পাভেল মারা যান। 

রুবেল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়