ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ফেনীতে সোয়া ১২ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৩ 

ফেনী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ৭ ডিসেম্বর ২০২২  
ফেনীতে সোয়া ১২ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৩ 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় অভিযান চালিয়ে মা-মেয়ের ভ্যানেটি ব্যাগ থেকে সোয়া ১২ হাজার পিস ইয়াবা উদ্বার করেছে র‌্যাব। এ সময় আরও এক যুবককে গ্রেফতার করা হয়।  

আজ বুধবার (৭ ডিসেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লাখ ৮০ হাজার টাকা। 

ফেনীর র‌্যাব-৭ ক্যাম্পের অধিনায়ক সাদেকুল ইসলাম জানান, ঢাকাগামী মহাসড়কের লালপোলস্থ মুহুরী ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবাসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছিল। গোপন তথ্যের ভিত্তিতে সকাল ১১টায় সেখানে অভিযান পরিচালনা করে কক্সবাজার সদর থানার দ্বীন মোহাম্মদের স্ত্রী ফাতেমা (৫৫), তার মেয়ে হাসিনা বেগম (৩৮) কে গ্রেফতার করে। একইসঙ্গে একই এলাকার আব্দুল খালেকের ছেলে নুরুল আফসারকে (২৮) গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজতে থাকা দুটি ভ্যানিটি ব্যাগ এবং পরিহিত প্যান্টের পকেট হতে ১২ হাজার ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অধিনায়ক সাদেকুল ইসলাম জানান, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে ইয়াবা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে কিনে ফেনী, ঢাকাসহ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। 

উদ্ধারকৃত মাদক ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে ফেনী মডেল থানায় মামলা করে। একইদিন দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

সৌরভ/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়