ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

হবিগঞ্জে প্রার্থিতা ফিরে পেলেন ২ চেয়ারম্যান প্রার্থী

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩০, ৭ ডিসেম্বর ২০২২  
হবিগঞ্জে প্রার্থিতা ফিরে পেলেন ২ চেয়ারম্যান প্রার্থী

মুখলিছ মিয়া ও হুমায়ুন কবীর

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপিলে ২ চেয়ারম্যান প্রার্থী প্রার্থিতা ফিরে পেয়েছেন। 

তারা হলেন— নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মুখলিছ মিয়া ও ব্রাহ্মণডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) মো. হুমায়ুন কবীর। 

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে আপিল শুনানি শেষে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলাম তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন। যোগাযোগ করা হলে রাতে এসব তথ্য নিশ্চিত করেন তিনি। ৩ ডিসেম্বর যাচাই-বাছাইয়ে তাদের প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। পরে তারা আপিল করেন।

দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট অনুষ্ঠিত হবে ২৯ ডিসেম্বর। 

নূরপুরে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মুখলিছ মিয়া ও তার স্ত্রী (স্বতন্ত্র প্রার্থী) মাসুমা আক্তার।

নূরপুরের বর্তমান চেয়ারম্যান মো. মুখলিছ মিয়া এবারের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন কিন্তু পাননি। তার স্ত্রী মাসুমা আক্তার গৃহিণী।
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়