ঢাকা     রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

মাগুরায় সড়কে প্রাণ গেলো ২ র‍্যাব সদস্যসহ ৩ জনের

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:১৩, ৯ ডিসেম্বর ২০২২
মাগুরায় সড়কে প্রাণ গেলো ২ র‍্যাব সদস্যসহ ৩ জনের

মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর পৌনে ৫টার দিকে মাগুরা সদর উপজেলার সাইত্রিশ বাজার এলাকার মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মাদক বহনকারী একটি পিকআপকে ধাওয়া করতে গেলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, ওই ঘটনায় গুরুতর আহত র‍্যাব সদস্য নাজমুলকে (৩৫) হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে। 

মাগুরা রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-র‌্যাব সদস্য আনিসুর রহমান ও মহিদুল। নিহত অন্যজন হলেন- পিকআপ চালক মফিদুল। তবে তাঁর বাড়ি কোথায় সে বিষয়ে কিছু জানা যায়নি। 

ওসি লিয়াকত আলী জানান, একটি পিকআপে মাদক বহন করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে র‍্যাব-৬ ভোরে ঝিনাইদহে একটি চেকপোস্ট বসায়। চেকপোস্টের কাছে একটি পিকআপ আসলে সেটিকে থামার সংকেত দেন র‌্যাব সদস্যরা। কিন্তু সংকেত না মেনে পিকআপটি দ্রুতগতিতে মাগুরার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা পিকআপটি ধাওয়া করেন।  দ্রুতগতির কারণে সাইত্রিশ বাজার নামক স্থানে এসে গাড়ি দুটি সড়কের দুই পাশে ছিটকে পড়ে।

তিনি আরও জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত পিকআপ থেকে ফেনসিডিল জব্দ করা হয়েছে।

হাসপাতাল ও দুর্ঘটনাস্থলে র‍্যাবের একাধিক সদস্য উপস্থিত থাকলেও তাৎক্ষণিক কোনো বক্তব্য দিতে রাজি হননি তারা। সব তথ্য যাচাই–বাছাই করে পরে সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হবে বলে র‍্যাবের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে।

/শাহীন/সাইফ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়