ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন রাইজিংবিডির ইমরান

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৮:২১, ৯ ডিসেম্বর ২০২২
দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন রাইজিংবিডির ইমরান

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর কাছ থেকে পুরস্কার নিচ্ছেন ইমরান হোসেন টিটু।

বরগুনা জেলা পরিষদের অনিয়ম ও দুর্নীতি নিয়ে তিন পর্বের অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করায় একাত্তর টেলিভিশনের প্রতিনিধি ইমরান হোসেন টিটু 'দুদক মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯' পেয়েছেন। তিনি বরগুনা জেলা প্রতিনিধি হিসেবে রাইজিংবিডির  সঙ্গে কাজ করছেন। 

ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে ইমরান হোসেন টিটু দ্বিতীয় পুরস্কার পেয়েছেন। ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে মোট ৬ জন সাংবাদিককে পুরস্কৃত করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষ্যে শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে রাজধানীর শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও বার্তায় ভাষণ দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পুরস্কার বিজয়ী অন্যরা হলেন- দৈনিক দেশ রূপান্তরের তোফাজ্জল হোসেন রুবেল, ডেইলি স্টার এর জামিল খান ও প্রথম আলোর যশোর প্রতিনিধি মনিরুল ইসলাম। 

ইলেকট্রনিক মিডিয়ায় বৈশাখী টেলিভিশনের প্রতিবেদক কাজী ফরিদ ও নিউজ টোয়েন্টি ফোর এর আশিকুর রহমান শ্রাবন। 

অনুষ্ঠানে দুদক চেয়ারম্যান, কমিশনারবৃন্দ, দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তারা, সিনিয়র সাংবাদিক, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইমরান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়