ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

জয়পুরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২০, ১২ ডিসেম্বর ২০২২  
বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত 

বাংলাদেশের সীমান্তরক্ষা বাহিনী বিজিবি ও ভারতের বিএসএফের মধ্যে পারস্পরিক আস্থা ও সম্পর্ক আরও সুদৃঢ় করা ও মহান বিজয় দিবস উপলক্ষে মৈত্রী ফুটবল ম্যাচ গোল শূন্য ড্র হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে জয়পুরহাট স্টেডিয়ামে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জয়পুরহাট-২০ বিজিবির আয়োজনে এ টুর্নামেন্টে বাংলাদেশ বিজিবির জোয়ানরা এবং ভারতের বিএসএফ জোয়ানরা অংশ নেয়। খেলাটি উপভোগ করতে স্টেডিয়ামের গ্যালারিতে শত শত দর্শক উপস্থিত হয়।

খেলায় নির্ধারিত সময়ে কোনো গোল করতে পারেনি দুই দল। পরে দুই দলের আলোচনা করে ট্রাইব্রেকারে না গিয়ে খেলাটি ড্র হিসেবে সমাপ্ত ঘোষণা করা হয়। পরে দুই দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজিবির পশ্চিম রিজিয়ন রংপুর সদর দপ্তরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, ভারতের বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার কমান্ডার শ্রী অজয় সিং, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভিন গাজী, জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলামসহ রাজশাহী, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও সেক্টরের কমান্ডাররা। 
 

শামীম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়