ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে বিষপানে ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ১৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:৪১, ১৩ ডিসেম্বর ২০২২
নরসিংদীতে বিষপানে ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

নরসিংদীর রায়পুরা উপজেলায় বিষপানে দেড় বছরের সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সায়দাবাদ গ্রামের প্রধান বাড়ির রাকিব মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম ও তার দেড় বছরের ছেলে আহসাফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি এনজিও থেকে ১ লাখ ২০ হাজার টাকা ঋণ নেন গৃহবধূ ফেরদৌসী বেগম। ঋণের কিস্তি পরিশোধ করা নিয়ে জুয়াড়ি স্বামী রাকিবের সঙ্গে কলহ হয়। এরই জেরে সকালে ফেরদৌসী বেগম একমাত্র সন্তান আহসাফকে কীটনাশক খাওয়ান। পরে তিনি নিজেও পান করে অসুস্থ হয়ে বমি করতে থাকেন। এ সময় প্রতিবেশীরা এগিয়ে আসলে ফেরদৌসী বেগম বিষ খাওয়ানোর কথা জানিয়ে শুধু তার সন্তানকে বাঁচানোর আকুতি করেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে শ্রীরামপুর রেলগেট এলাকায় শিশুটির মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য মা ফেরদৌসী বেগমকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

রায়পুরা থানা পুলিশের উপপরিদর্শক মাহমুদুল রহমান বলেন, পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। বিষক্রিয়ায় মা ও সন্তানের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসক।

হৃদয়/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়