ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

না.গঞ্জে ৩ কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ১৫ ডিসেম্বর ২০২২  
না.গঞ্জে ৩ কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

আলমগীর ওরফে আলম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নানা কৌশলে পৃথক ঘটনায় তিন কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। তিন কিশোরীর অভিভাবক থানায় অভিযোগ করলে বুধবার (১৫ ডিসেম্বর) রাতে শহরের রূপালী এলাকা থেকে আলমগীর ওরফে আলম (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। 

দুপুরে এ ঘটনায় কিশোরীদের অভিভাবকরা বাদী হয়ে বন্দর থানায় তিনটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, বন্দর রূপালী আবাসিক এলাকার ৪নং গলির মাহবুবা চায়নার বাড়িতে তিন কিশোরীকে ধর্ষণ করা হয়। 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, গত ৮ ডিসেম্বর দুপুরে কিশোরীকে (১০) লম্পট তার ভাড়াবাড়ি থেকে পানি আনতে বলেন এবং কিশোরী তার কথা মতো পানি আনতে গেলে তার মুখে চেপে ধরে ধর্ষণ করে আলম। ধর্ষণের পর ওই কিশোরীকে এ বিষয়ে কারও কাছে কিছু বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। 

ওসি আরও জানান, ১২ ডিসেম্বর বেলা ১১টার দিকে এক কিশোরী (১১) তার বান্ধবীর সঙ্গে আলমের বাসায় গেলে তার মুখে চেপে ধরে ধর্ষণ করে তাকেও হুমকি দেওয়া হয়। অপর ঘটনা একই দিন দুপুর দেড়টায়। কিশোরীকে (১১) আলম মজা খাওয়ার জন্য টাকা দেওয়ার কথা বলে বাসায় নিয়ে যায় এবং মুখে চেপে ধরে ধর্ষণ করে। কারও কাছে এ বিষয়ে বললে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।

ওসি আবু বক্কর সিদ্দিক জানান, ধর্ষণের ঘটনায় তিনটি মামলা নেওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীদের ডাক্তারি পরীক্ষার পর জবানবন্দি রেকর্ডের জন্য হাসপাতালের পাঠানো হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।
 

রাকিব/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়