ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুধ দিয়ে গোসল করে ব্রাজিল-ভক্তের আর্জেন্টিনাকে সমর্থন

নারায়ণগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ২০:০৬, ১৮ ডিসেম্বর ২০২২
দুধ দিয়ে গোসল করে ব্রাজিল-ভক্তের আর্জেন্টিনাকে সমর্থন

কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। অন্যদিকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ফাইনালে উঠেছে। রাতেই আর্জেন্টিনা মাঠে নামবে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে। আর এই ফাইনাল খেলার আগে অন্যরকম এক কাণ্ড ঘটিয়েছেন নারায়ণগঞ্জের এক ব্রাজিল সমর্থক। দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থনের ঘোষণা দিয়েছেন তিনি।

দুধ দিয়ে গোসল করা ওই ব্রাজিল সমর্থক নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষারিয়ারচর গ্রামের মো. জুয়েল রানা। তিনি একজন ব্যবসায়ী। তার গোসলের ৪ মিনিট ৫৫ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলার হাবীবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আর্জেন্টিনার সমর্থকদের দলে কেন যোগ দিলেন জানতে চাইলে জুয়েল রানা জানান, ছোটবেলা থেকে ব্রাজিলের ভক্ত ছিলাম। সবসময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি ভাবতে পারিনি। দুর্দান্ত গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে তুলতে পারলেন না নেইমার, আর নেইমারের অভিনয় মোটেও ভালো লাগে না। আর মেসির দল আর্জেন্টিনা সেই ক্রোয়েশিয়াকে তিন গোলে হারিয়ে দিলো। এসব দেখে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। তাই আজ থেকে আমি আর্জেন্টিনার সমর্থক থাকব।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বালতিতে দুধ রাখা। সেখান থেকে একটি মগে করে জুয়েল মাথায় দুধ ঢালছেন। এ সময় স্থানীয় আর্জেন্টিনার সমর্থক ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার আবুল হোসেন তুষারের নেতৃত্ব তিনি আজীবন আর্জেন্টিনার সমর্থক হয়ে থাকবেন বলেও জানান।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন তুষার বলেন, সোনারগাঁ উপজেলায় আর্জেন্টিনার সমর্থক প্রচুর। আর্জেন্টিনা একটি সেরা দল। জুয়েল রানার মাঝে সেই বোধোদয় জন্মেছে, সেজন্য তাকে শুভেচ্ছা জানাই।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়