ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিশোরগঞ্জে এসএসসি ৯৭ ব্যাচের মিলনমেলা

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ২০ ডিসেম্বর ২০২২  
কিশোরগঞ্জে এসএসসি ৯৭ ব্যাচের মিলনমেলা

‘প্রাণের বাজনা বাজুক মনে, বিজয়েরেই ক্ষণে ক্ষণে’- এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জে এসএসসি ৯৭ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে শহরের আজিমউদ্দিন হাইস্কুল মাঠ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কিশোরগঞ্জ উচ্চ বালক বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়। 

এ সময় শোভাযাত্রায় শহরের বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রায় তিন শতাধিক সাবেক শিক্ষার্থীরা অংশ নেন। শোভাযাত্রা শেষে এসএসসি ৯৭ রজতজয়ন্তী উদযাপন পর্ষদের আয়োজনে স্থানীয় একটি পার্কে দিনব্যাপী  বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বিশেষ আয়োজন হিসেবে বৌলাই এর ঐতিহ্যবাহী  লাঠি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বাচ্চাদের জন‌্য বিভিন্ন রাইডস, র‌্যাফেল ড্র ও সৌজন‌‌্য পুরস্কারের আয়োজন করা হয়।

রজতজয়ন্তী উদযাপন পর্ষদের আয়োজকরা জানান, দীর্ঘ ২৫ বছর পর এ দিনটিকে পালন করতে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধু ও তাদের পারিবারিক উপস্থিতি অনুষ্ঠানকে অনেক বেশি প্রাণবন্ত করেছে। ২৫ বছর পূর্তি উপলক্ষে বিজয়ের মাসকেই আমরা বেছে নিয়েছি। কর্মব‌্যস্ততার কারণে সবাই বিভিন্ন জায়গায় থাকে, আজকের এমন একটি অনুষ্ঠানের মাধ‌্যমে সবাই এক হতে পেরে খুব ভালো লাগছে। আগামীতেও আমরা এমন আয়োজনে সবাইকে পাশে চাই।

/রুমন চক্রবর্তী/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়