ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যু 

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২২ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৭:২৯, ২২ ডিসেম্বর ২০২২
বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত যুবলীগ নেতার মৃত্যু 

সড়ক দুর্ঘটনায় আহত বরগুনা জেলা যুবলীগের প্রচার সম্পাদক আনিসুজ্জামান তুহিন (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সোয়া ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ১৪ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে বরগুনার গণপূর্ত বিভাগের সামনে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তুহিন মাথায় আঘাত পান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই দিনই বরগুনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের ভাই আলামীন হোসেন রাইজিংবিডিকে বলেন, মৃতদেহের ময়নাতদন্ত কার্যক্রম শেষে পারিবারিকভাবে সিদ্ধান্ত হবে তারা মামলা করবেন কি-না? তবে এখন পর্যন্ত মামলার বিষয়ে সিদ্ধান্ত হয়নি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ রাইজিংবিডিকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর দুই মোটরসাইকেলের চালক আহত তুহিন ও সুহারতোকে তাদের পরিবার প্রথমে বরিশাল ও পরে ঢাকা নিয়ে যায়। এই ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আনিসুজ্জামান তুহিন করইতলা এলাকার সুলতান আহমেদের ছেলে। তুহিন বরগুনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।
 

ইমরান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়