ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্যবসায়ীক দ্বন্দ্বে ৪ জনকে কুপিয়ে জখম, আটক ১

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ২৫ ডিসেম্বর ২০২২   আপডেট: ১২:৫৭, ২৫ ডিসেম্বর ২০২২
ব্যবসায়ীক দ্বন্দ্বে ৪ জনকে কুপিয়ে জখম, আটক ১

মাদারীপুরে ড্রেজার ব্যবসার দ্বন্দ্বে চার জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে সদর উপজেলার মহিষেরচর এলাকায় এ ঘটনা ঘটে ।

আহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার জামাল হাওলাদার (৬৫), শাহীন হাওলাদার (৩৭), সোহেল হাওলাদার (৩৫), শিহাব হাওলাদার (২০)।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, পাঁচখোলা ইউনিয়নের মহিষের চর এলাকায় দীর্ঘদিন ধরে ড্রেজার ব্যবসা করছেন পারভেজ খাঁ ও শাহীন হাওলাদার। গতকাল শনিবার শাহীন হাওলাদার একই জায়গায় নতুন আরেকটি ড্রেজার বসালে ক্ষিপ্ত হয়ে ওঠেন পারভেজ খাঁ ও তার ভাই শাওন খাঁ। পরে তারা লোকজন নিয়ে ড্রেজারের পাইপ ভেঙে ফেলেন। এসময় বাঁধা দিতে গেলে ড্রেজার ব্যবসায়ী শাহীন হাওলাদার ও সোহেল হাওলাদারকে কুপিয়ে যখম করে তারা। এই ঘটনায় জেরে রোববার সকালে দ্বিতীয় দফায় শাহীন হাওলাদারের পক্ষের জামাল হাওলাদার ও শিহাব হাওলাদারের উপর আবারো হামলা করে পারভেজ খাঁ ও শাওন খাঁ। এসময় তাদের দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করেন তারা। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় জামাল হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনায় জড়িত সন্দেহে পারভেজ খাঁকে আটক করা হয়েছে।

বেলাল রিজভী/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়