ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ে থেকে ছিন্ন ভিন্ন মরদেহ উদ্ধার 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ২৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:২৮, ২৬ ডিসেম্বর ২০২২
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ে থেকে ছিন্ন ভিন্ন মরদেহ উদ্ধার 

মাদারীপুরের শিবচরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার লালমিয়া তালুকদার (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) রাত ৮ টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের মোল্লার বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত লালমিয়া শিবচর উপজেলার দক্ষিণ চরজানাজাত এলাকার রনাই তালুকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় স্থানীয় একটি ওয়াজ মাহফিলে আসেন লালমিয়া তালুকদার। রাত ৮ টার দিকে তিনি এক্সপ্রেস ওয়ের এক পাশ থেকে পার হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির অজ্ঞাত গাড়ি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে এক্সপ্রেস ওয়ের বেশ কয়েকটি গাড়ি তার উপর দিয়ে গেলে তার দেহে থেকে হাড় মাংস আলাদা হয়ে ছিন্ন ভিন্ন হয়ে যায়। স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। 

শিবচর হাইওয়ে থানায় উপপরিদর্শক মো. আব্দুল্লাহেল বাকি বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে ৯৯৯ থেকে ফোন আসলে আমরা আমাদের ওসি স্যারসহ সেখানে গিয়ে ছিন্ন ভিন্ন খন্ডিত মরদেহ উদ্ধার করি। মরদেহটি চেনার কোন উপায় ছিলোনা। পরে ওই এলাকার মসজিদের মাইক দিয়ে মাইকিং করা হলে নিহতের স্বজনরা থানায় এসে মরদেহ শনাক্ত করেন। পরে তার ছেলের কাছেই মরদেহটি বুঝিয়ে দেওয়া হয়।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়