ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৩, ৩০ ডিসেম্বর ২০২২   আপডেট: ২১:২৫, ৩০ ডিসেম্বর ২০২২
বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নরসিংদীতে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় আবু হুরেক (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরের বাজিরমোড় নিরালা হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আবু হুরেক নরসিংদী সদর থানার মধ্যশীলমান্দি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে। সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার আবু হুরেক একজন অভ্যস্ত যৌন অপরাধী। তিনি ফেসবুকে এক কলেজছাত্রীর সঙ্গে মিথ্যা প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দুই বছর ধরে বহুবার ধর্ষণ করেন আবু হুরেক। একপর্যায়ে নির্যাতিতা আত্মহত্যা ছাড়া বিকল্প ভেবে পাচ্ছিলেন না।

গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) কলেজছাত্রী আবু হুরেককে আসামি করে নরসিংদী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে সিপিএসসি নরসিংদীর আভিযানিক দল শুক্রবার দুপুরে সদর থানার বাজিরমোড় নিরালা হোটেল থেকে আসামি আবু হুরেককে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১টি মোবাইল ও ১টি সিম কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, ‘গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।’

হৃদয়/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়