ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হাসপাতালের তত্ত্বাবধায়কের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:৪৩, ১৬ জানুয়ারি ২০২৩
হাসপাতালের তত্ত্বাবধায়কের বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা

হাসপাতালে চাকরি দেওয়ার কথা বলে ১৫ জনের কাছ থেকে ৩৯ লাখ ৯৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েলসহ ৪ জনের নামে আদালতে মামলা হয়েছে। 

গতকাল রোববার দুপুরে মর্জিনা খাতুন নামের এক নারী জয়পুরহাট সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন। আদালতের বিচারক নিশিত রঞ্জন মামলাটি এজাহার হিসেবে গণ্য করার জন্য ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন। 

মামলার অন্য আসামিরা হলেন- ডা. জুয়েলের  স্ত্রী পপি বেগম, শালিকা নিগার সুলতানা রিক্তা ও গাড়ি চালক মোস্তফা।

মামলার বরাত দিয়ে বাদী পক্ষের আইনজীবী উজ্জল হোসেন জানান, মর্জিনা খাতুন ডা. জুয়েলের বাসাতে দীর্ঘদিন ধরে কাজ করতেন। আসামিরা যোগসাজশে তার মাধ্যমে ১৫ জন লোকের কাছ থেকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চাকরি দেওয়ার নাম করে ৩৯ লাখ ৯৬ হাজার টাকা নেন। পরে চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে আসামিরা টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেন এবং মর্জিনা খাতুনকে হুমকি দেন। তাই বাধ্য হয়ে মর্জিনা আদালতে মামলা দায়ের করেন। 

এ বিষয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল জানান, ‘আমার বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা, ষড়যন্ত্রমূলক। আমাকে হেয় করার জন্য কোনো গোষ্ঠী বা মহলের সঙ্গে যোগসাজশে মর্জিনা মিথ্যা মামলা দায়ের করেছেন।’ 

শামীম কাদির/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়