ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, আটক ৯

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:০৫, ১৬ জানুয়ারি ২০২৩
পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, আটক ৯

ঢাকার ধামরাইয়ে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীরা ধাক্কাধাক্কি করেছেন অভিযোগ করে ৯ জনকে আটক করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে পৌর শহরের কৃষাণ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি সূত্র জানায়, সরকার পতন ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সকালে ধামরাই বাজার এলাকায় কর্মসূচি পালন করছিলেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশের ধাওয়ায় কর্মসূচি বানচাল হয়ে যায়। পরে সেখান থেকে বিএনপির নয় নেতাকর্মীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সভাপতি মো. তমিজ উদ্দিন, থানা দপ্তর সম্পাদক মো. মিকাইল আহমেদ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মারুফ শিকদার ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. মর্তুজ মিয়া, উপজেলার কুশরা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই, কর্মী আহমদ আলী, মো. আবুল হোসেন, মো. শরীফ ও লাভলু মিয়া।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ‘সকালে ধামরাই বাজার এলাকায় বিএনপির নেতাকর্মীরা ভাংচুরের চেষ্টা করেন। এসময় বাধা দিলে পুলিশের সঙ্গেও তারা ঔদ্ধত্য আচরণ ও ধাক্কাধাক্কিতে জড়ান। পরে উপজেলা বিএনপির সভাপতিসহ নয় জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।’

সাব্বির/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়