ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসা করানো হলো না লিমার  

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৬, ১৭ জানুয়ারি ২০২৩  
ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসা করানো হলো না লিমার  

সড়ক দুর্ঘটনায় নিহত জাহানারা বেগম ও তার মেয়ে লিমা

লুৎফুন্নাহর লিমা (৩০)। বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামের আবদুল লতিফ মল্লিক ও জাহানার বেগমের (৬০) মেয়ে। বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায় হলেও থাকেন বরিশালে। কিছুদিন ধরে তার মা জাহানারা বেগম ক্যানসারে আক্রান্ত। গতকাল সোমবার রাতে জাহানারা বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বরিশাল থেকে অ্যাম্বুলেন্স যোগে রওনা দেন লিমা। 

লিমার সঙ্গে এসময় ছিলেন তার বাবার মামাতো ভাইয়ের ছেলে দশমিনা উপজেলার ফজলে রাব্বি (২৮) ও তার আরও এক স্বজন দৈনিক নবচেতনার বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক মাসুদ রানা (৪০)। তবে জাহানারাকে ডাক্তার দেখাতে ঢাকায় পৌঁছাতে পারেননি কেউই। সবাই ফিরছেন লাশ হয়ে।

আরও পড়ুন: শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় অ‌্যাম্বুলেন্সের ৬ আরোহী নিহত 

গতকাল সোমবার দিবাগত রাতে শরীয়তপুরের জাজিরার নাওডোবা এলাকায় লিমা ও তার আত্মীয়দের বহনকারী অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে লিমা, তার মা জাহানারা, রাব্বি ও মাসুদ রানা নিহত হন। নিহতদের তালিকায় রয়েছেন অ্যাম্বুলেন্সের চালক ঢাকার বাসিন্দা জিলানী (২৮) ও তার সহকারী রবিউল (২৬)। 

রাইজিংবিডির প্রতিবেদকের কাছে কান্না জড়িত কণ্ঠে কথাগুলো বলেন লিমার বড় চাচা বাউফল উপজেলা কাছিপাড়া ইউনিয়নের আবদুল আজিজ মল্লিক। 

আবদুল আজিজ বলেন, ‘আমার সঙ্গে তাদের কোনো যোগাযোগ হয়নি। তবে আমার ছেলের সঙ্গে রাতে তাদের যোগাযোগ হয়েছে। ছেলেকে লিমা শুধু জানিয়েছিলো মা (জাহানারা) অনেক অসুস্থ তাকে নিয়ে ঢাকায় যাচ্ছি।’ 

ভাইয়ের স্ত্রী ও ভাতিজির শেষ কথা না হওয়ায় বারবার কান্নায় ভেঙে পড়েন আবদুল আজিজ। তিনি আরো জনান, ‘আগামীকাল বুধবার নিহতদের লাশ প্রথম বরিশালে নিয়ে আসা হবে। পরে বাউফলের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে তাদের দাফন করা হবে।’

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন বলেন, ‘শরীয়তপুরে বাউফলের দুইজন নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। সব আইনি প্রক্রিয়া সম্পন্ন করবে শরীয়তপুর থানা পুলিশ।

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়