ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

উখিয়া সীমান্তে গুলিবর্ষণ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৫, ১৭ জানুয়ারি ২০২৩  
উখিয়া সীমান্তে গুলিবর্ষণ

কক্সবাজারের উখিয়ার পালংখালী সীমান্তে ব্যাপক গুলিবর্ষণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে গুলি করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী। বিজিবির সংশ্লিষ্টরা ঘটনার ব্যাপারে বিস্তারিত তথ্য না দিলেও গোলাগুলির খবর শুনেছেন বলে জানিয়েছেন।

স্থানীয়দের বরাতে চেয়ারম্যান গফুর উদ্দিন বলেন, সন্ধ্যায় পালংখালী ইউনিয়নের ধামনখালী সীমান্তে বিজিবির আউটপোস্ট লক্ষ্য করে মিয়ানমার দিক থেকে অতর্কিত গুলিবর্ষণ শুরু হয়। অন্তত ২০ থেকে ২৫ মিনিট পর্যন্ত চলে গুলিবর্ষণের ঘটনা। 

তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে; এ ব্যাপারে বিস্তারিত জানেন না বলে জানান এ জনপ্রতিনিধি। গুলিবর্ষণের ঘটনার ব্যাপারে বিজিবির সংশ্লিষ্টদের কাছে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি। 

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম চৌধুরী জানান, সন্ধ্যায় স্থানীয়দের কাছ থেকে সীমান্ত গোলাগুলির খবর শুনেছেন। তিনি ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন। বিস্তারিত গণমাধ্যমকর্মীদের পরে জানাবেন। সীমান্তে বিজিবির কড়া নজরদারি অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বিজিবির এ কর্মকর্তা।

তারেকুর/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়