ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সরকারি কর্মকর্তার হজে যাওয়ার টাকা উদ্ধার করলো পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:২৩, ২১ জানুয়ারি ২০২৩
সরকারি কর্মকর্তার হজে যাওয়ার টাকা উদ্ধার করলো পুলিশ

হজে যেতে এক সরকারি কর্মকর্তা সাত লাখ টাকা জমিয়েছিলেন। সেই টাকা গত ৯ জানুয়ারি চুরি হয়ে যায়। অবশেষে ১১ দিন চেষ্টা চালিয়ে পাঁচ লাখ টাকাসহ চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ  কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

ওসি কামাল আকন্দ বলেন, গত ৯ জানুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে নগরীর ইটাখোলা রোডের মো. আবুল মুনসুর নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মচারীর বাসায় চুরি হয়। পরিবারের সবাই ঢাকায় থাকার সুযোগে চোর বাড়ির দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে হজে যেতে জমানো আবুল মুনসুরের সাত লাখ টাকাসহ তার স্ত্রীর স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। পরে বিষয়টি বুঝতে পেরে আবুল মনসুর থানায় মামলা করেন।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক নিরুপম নাগের নেতৃত্বে পুলিশের একটি টিম চোরাই মালামাল উদ্ধারে অভিযান শুরু করে। তারা ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরা পর্যালোচনা করেন। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নগরীর চুকাইতলা এলাকার জুয়েল মিয়ার ছেলে মাহফুজুর রহমান তুহিনকে (২০) গ্রেপ্তার করা হয়। আদালতে সোপর্দ করা হলে বিচারক আসামিকে দুই দিনের রিমান্ডে দেন। পরে জিজ্ঞাসাবাদে আসামি তুহিনের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১৯ জানুয়ারি চোরাইকৃত মালামালের মধ্যে একটি স্বর্ণের আংটি, এক জোড়া স্বর্ণের বালা, একটি চেইন ও নগদ পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, আসামি তুহিনের বিরুদ্ধে আগেও থানায় একাধিক চুরির মামলা আছে। চুরি হওয়া বাকি টাকাও উদ্ধারে কাজ চলছে।

মিলন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়