ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লালমনিরহাটে ব্যারিস্টার সুমনের হার

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২২ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:১৩, ২২ জানুয়ারি ২০২৩
লালমনিরহাটে ব্যারিস্টার সুমনের হার

লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় টানটান উত্তেজনা থাকলেও ব্যারিস্টার সুমন ফুটবল দল ট্রাইব্রেকারে ২-০ গোলে পরাজিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৪ টায় ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি বনাম লালমনিরহাট সানরাইজ স্পোর্টিং ক্লাবের মধ্যে এই প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

অনেক দিন পর জেলায় এরকম একটি ফুটবল খেলা দেখতে কয়েক হাজার দর্শকের সমাগম হয়। কানায় কানায় দর্শকপূর্ণ মাঠে দুটি দলই বেশ শক্ত অবস্থান ধরে রাখে। গোল দিতে আক্রমন পাল্টা আক্রমন চললেও প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধ গোলশূন্য দল দুটি মাঠ ছাড়ে । পরে ট্রাইব্রেকারে ২-০ গোলে পরাজিত হয় ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি।

লালমনিরহাটের মানুষের আতিথেয়তায় মুগ্ধ হয়ে ব্যরিস্টার সুমন লালমনিরহাটবাসীকে হবিগঞ্জে আমন্ত্রণ জানান।

তিনি বলেন, যারা বিদেশের মাটিতে বাড়ি বানাতে চান তারা যেনো এই জেলায় এসে একটি করে বাড়ি করেন।এই জেলার মানুষ অন্যান্য জেলার মানুষের চেয়ে অনেক ভালো।এর আগে ব্যারিস্টার সুমন তার ফেসবুক পেজে লালমনিরহাটের সমস্যা ও উন্নয়ন নিয়ে কথা বলেন।

প্রীতি ফুটবল খেলায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন ও জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ফারুক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়