ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ. লীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছাত্রলীগ 

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ২৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৪:৫২, ২৩ জানুয়ারি ২০২৩
আ. লীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছাত্রলীগ 

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে এক আওয়ামী লীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

হামলায় আহত আওয়ামী লীগ নেতার নাম ফরিদ উদ্দিন। তিনি পাকুন্দিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

পুলিশ জানায়, গতকাল রোববার রাত ৭টার দিকে পাকুন্দিয়ার পৌর সদর বাজারে আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

আহত ফরিদ উদ্দিন অভিযোগ করে বলেন, ছাত্রলীগের কমিটি নিয়ে দ্বন্দ্বের কারণে হামলার ঘটনা ঘটেছে। ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পুর নেতৃত্বে ২০ থেকে ২৫ জন আমার ওপর হামলা চালায়। পাট মহলের মোড়ে হেলাল ডাক্তারের ফার্মেসিতে আশ্রয় নিলে সেখানেও ভাঙচুর চালায় হামলাকারীরা।

এদিকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু বিষয়টি অস্বীকার করে বলেন, আমি কোনোভাবেই এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত নই। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাও জানি না।

জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন জানান, এ হামলার সঙ্গে সংগঠনের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনভাবেই প্রকৃত অপরাধীদের ছাড় দেওয়া হবে না।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে তা বলা যাচ্ছে না। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রুমন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়