ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রমেক হাসপাতালের পরিচালক শরিফুল হাসানকে বদলি

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২৩ জানুয়ারি ২০২৩  
রমেক হাসপাতালের পরিচালক শরিফুল হাসানকে বদলি

ডা. শরিফুল হাসান

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের পরিচালক ডা. শরিফুল হাসানকে বদলি করা হয়েছে। তাকে রমেক হাসপাতাল থেকে বদলি করে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বদলি করা হয়। বদলির এই বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আ. ম. আখতারুজ্জামান।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রমেক হাসপাতাল পরিচালক ডা. শরিফুল হাসানকে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) রংপুর বিভাগে বদলি/পদায়ন করা হয়েছে। 

পরিচালক ডা. শরিফুল হাসানের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে আন্দোলন করছে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদ ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি। আন্দোলনের দ্বিতীয় দিনে সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে পরিচালকের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ মিছিল করেন আন্দোলনকারীরা। এ সময় তারা পরিচালকের অপসারণের দাবিতে স্লোগান দেন।

পরে হাসপাতালের স্বাস্থ্য কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্যসহ প্রশাসনের বিভিন্ন বিভাগে স্মারকলিপি দেন তারা। একই সঙ্গে পরিচালক ডা. শরিফুল হাসানকে অপসারণে ২৪ ঘণ্টার আল্টিমেটামও দেন বিক্ষুদ্ধ ইন্টার্ন চিকিৎসক ও কর্মচারীরা। 


 

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়