ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিরোজপুরে ৩ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপহরণচেষ্টার মামলা

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৪, ১৪ সেপ্টেম্বর ২০২০  
পিরোজপুরে ৩ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অপহরণচেষ্টার মামলা

কনেকে বিয়ের আসর থেকে অপহরণের চেষ্টার অভিযোগে পিরোজপুর জেলা ছাত্রলীগের তিন নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

রোববার (১৩ সেপ্টেম্বর) পিরোজপুর সদর থানায় এ মামলা দায়ের করেন কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। আসামিরা হলো—জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক এবং দুই ছাত্রলীগ নেতা আব্দুল আলীম (২৬) ও মো. শাওন (২৪)। 

মামলার নথি থেকে জানা গেছে, শুক্রবার (১১ সেপ্টেম্বর) দেলোয়ার হোসেন নিজ বাসভবনে মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন। বিকেলে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা থেকে বরপক্ষ তার বাড়িতে আত্মীয়-স্বজন নিয়ে আসে। অনুষ্ঠান শুরুর আগেই অনিরুজ্জামান অনিক দুজনকে সঙ্গে নিয়ে বিয়েবাড়িতে ঢুকে কনেকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে অনিক বরপক্ষকে নানা হুমকি দেয়। বরপক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে ফিরে যান। 

অনিরুজ্জামান অনিক হুমকি দিয়ে বলে, ‘ওই মেয়েকে আলীম ছাড়া অন্য কারও সঙ্গে বিয়ে দেওয়া যাবে না। অন্য কারো সঙ্গে বিয়ে দেওয়া হলে বাসর ঘরে মেয়ের স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে এবং মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে।’ এ সময় আলীম অনিকের সঙ্গে ছিল।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানিয়েছেন, এ ঘটনায় কনের বাবা দেলোয়ার হোসেন থানায় তিনজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

অনিকের বাবা জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান ফুলু বলেছেন, ‘যে ঘটনায় মামলা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।’

পিরোজপুর/কুমার/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়