RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ২ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

ঝালকাঠিতে প্রতারক চক্রের ৮ সদস্য আটক

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ১৮ নভেম্বর ২০২০  
ঝালকাঠিতে প্রতারক চক্রের ৮ সদস্য আটক

ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড়ের একটি বাড়ি থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ব্রিটিশ সীমানা পিলার সদৃশ্য একটি বস্তুসহ প্রতারক চক্রের আট সদস্যকে আটক করেছে পুলিশ। 

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলা সদরের ঐ এলাকার ইদ্রিস খন্দকারের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা একটি মাইক্রোবাস ও নয়টি মোবাইল ফোন জব্দ করে পুলিশ। 

ইদ্রিস খন্দকার ওই এলাকার মৃত ইসাহাক খন্দকারের ছেলে। আটক অন‌্যরা হলো- চট্টগ্রামের বাকুলিয়ার মোহাম্মদ হোসাইনের ছেলে হোসাইন বিন শহিদ (৫০), বরিশালের হিজলার পভনিভায়া গ্রামের হাজি নুরুল ইসলামের ছেলে মাহতাব উদ্দিন (৫৪), লক্ষ্মীপুরের বাজিপুর থানার ভবানিপুর গ্রামের ফয়েজ উদিদনের ছেলে মিজানুর রহমান (৪৫), ভোলার বোরহানউদ্দিনের ইদ্রিস আলীর ছেলে মহিউদিদন (৪০), ঢাকার দক্ষিণখানের ১২নং সেক্টরের মোল্লারটেক এলাকার জমির উদ্দিনের ছেলে রতন উদ্দিন (৪৫), ভোলার লালমোহনের চরনিউলোর কাজেম আলীর ছেলে মেহেদি হাসান (৩৩) ও রাজাপুরের আঙ্গারিয়া গ্রামের সাহেব আলীর ছেলে নজরুল ইসলাম (৪০)।

রাজাপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ‌্য নিশ্চিত করেন।

এদিকে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, বাইপাস মোড়ের খন্দকার বাড়িতে পিলার চোরাচালান চক্রের কয়েকজন সদস্য পিলার পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ঐ বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তবে উদ্ধারকৃত ওই পিলার সাদৃশ্য বস্তুটি আসলে ব্রিটিশ সীমানা পিলার কিনা তা পরীক্ষা ছাড়া বলা যাচ্ছে না। এ ঘটনায় আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।

অলোক সাহা/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়