ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

জমি দখল করে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ বিচারকের বিরুদ্ধে

ঝালকাঠি প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ১ অক্টোবর ২০২২  
জমি দখল করে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ বিচারকের বিরুদ্ধে

জামালপুরের জেলা ও দায়রা জজ জুলফিকার আলী মাসুখ বিরুদ্ধে জমি দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ অক্টোবর) দুপুর ১২ টার দিকে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন জামালপুরের জেলা ও দায়েরা জজ জুলফিকার আলী মাসুখের চাচাতো ভাই ও ঝালকাঠি উদীচী শিল্পীগোষ্ঠির সভাপতি গোলম সাঈদ খান, হালিম হোসেন খান, মোস্তাহিনুর রহমান, মামুনুর রহমান, চাচাতো ভাইয়ের ছেলে মেহেদী হাসান খান অভি প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, জামালপুরের জেলা ও দায়েরা জজ জুলফিকার আলী মাসুখ প্রভাব বিস্তার করে তাদের পরিবারের অংশিদারদের ঠকিয়ে অবৈধভাবে জমি দখল করছেন। পরিবারের পুরানো স্থাপনা ভেঙ্গে নতুন নতুন স্থাপনা তৈরিরও অভিযোগ করেছেন মানববন্ধনে অংশ নেওয়া পরিবারের সদস্যরা। 

বক্তারা বলেন, ভুক্তভোগীদের মধ্যে মোস্তাহিনুর রহমান গত ২৬ সেপ্টেম্বর আদালতে একটি মামলা করেন। এতে আদালত ১৪৪ ও ১৪৫ ধারা জারি করেন। এমন কি আদালতের নির্দেশের পরও জুলফিকার আলী তার ছোট ভাই আবু মইন খানকে দিয়ে  নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। পুলিশ গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দিলেও, তারা (পুলিশ) চলে যাওয়ার পরে আবারো কাজ করা হচ্ছে। এ কাজে বাঁধা দিলে আত্মীয় স্বজনদের নানা ধরণের ভয়ভীতি দেখানো হচ্ছে।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে জুলফিকার আলী মাসুখ জানান, নিজের জমির ওপর নির্মিত ভবন সংস্কারের কাজ করাচ্ছেন তিনি। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে সম্মানহানির চেষ্টা করা হচ্ছে। 

অলোক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়