ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাহমুদউল্লাহদের নিয়ে চট্টগ্রামের ইংলিশ কোচের বিজয় দিবস উদযাপন

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ১৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাহমুদউল্লাহদের নিয়ে চট্টগ্রামের ইংলিশ কোচের বিজয় দিবস উদযাপন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের খেলোয়াড়রা দল বেঁধে মাঠে ঢুকছেন। মাহমুদউল্লাহ, নাসির হোসেনদের মাথায় বিজয় দিবসের ব্যান্ড, হাতে ছোট ছোট পতাকা।

চট্টগ্রামের ইংলিশ কোচ পল নিক্সন যেন শিষ্যদেরও ছাড়িয়ে গেলেন। তার মাথায় ব্যান্ড তো আছেই, হাতে করে এনেছেন বাংলাদেশের ঢাউস এক পতাকা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার বেলা দুইটার দৃশ্য এটা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মাঠে আসার একটু আগেই অনুশীলন সেরেছে রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স। তবে তাদের অনুশীলনের সময় বোঝার উপায় ছিল না, আজ মহান বিজয় দিবস। বিজয় দিবসের ব্যতিক্রমী এক উদযাপন করে ব্যাপারটা যেন স্মরণ করিয়ে দিল চট্টগ্রাম চালেঞ্জার্স। পুরো দল পরে এক হয়ে ছবিও তুলেছে।

নিক্সন পরে সংবাদমাধ্যমের সামনে তাদের উদযাপনের ব্যাখ্যা দিলেন এভাবে, ‘এটা ৪৯তম বিজয় দিবস উদযাপন। প্রথমবারের মতো এখানে এসেছি। এখানে আমাদের জন্য হোম চ্যালেঞ্জ আছে। যদিও আমরা কিছু জয় পেয়েছি। এখানেও আমাদের জয় পেতে হবে।’

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে মঙ্গলবার। নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহকে ছাড়া ঢাকায় জয় দিয়ে বিপিএল শুরুর পর দ্বিতীয় ম্যাচে হেরেছিল চট্টগ্রাম। তৃতীয় ম্যাচে চোট কাটিয়ে ফেরেন মাহমুদউল্লাহ। তাতে জয়ে ফেরে চট্টগ্রামও।

এবার ঘরের মাঠে তারা খেলবে চারটি ম্যাচ। চট্টগ্রাম কোচ নিজেদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মনে করছেন এই চার ম্যাচকে।

‘আমি আগেই বলেছি, এটা বিপিএলের খুব গুরুত্বপূর্ণ অংশ। চারটি হোম ম্যাচ, আপনি জানেন, আমাদের সব ম্যাচই জিততে হবে। আমাদের ছয় ম্যাচ জিততে হবে। আমি মনে করি এটা করতে পারলেই আমরা প্লে অফের কাছে যেতে পারব। অন্যথায় আমাদের দীর্ঘ পথ পড়ি দিতে হবে’- বলেন পল নিক্সন।


চট্টগ্রাম/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়