RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

কুড়িলে ব্যাবসায়ীর লাশ উদ্ধার

সেন্ট্রাল ডেস্ক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৬, ১৭ ডিসেম্বর ২০১২   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িলে ব্যাবসায়ীর লাশ উদ্ধার

ঢাকা, ১৭ ডিসেম্বর (রাইজিংবিডি) : রাজধানীর কুড়িল এলাকার আবাসিক হোটেলের একটি কক্ষের দরজা ভেঙে রবিবার দুপুরে আমির সিদ্দিকী (৪৬) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

ডেনিম টেঙটাইল কারখানার মালিক আমির সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের জামাতা ছিলেন। পুলিশের ধারণা, আমির ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ সূত্র জানায়, দুপুর সোয়া ১২টার দিকে ভাটারা থানার পুলিশ কুড়িল চৌরাস্তার পাশে শিকদার হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের চারতলার ১২২ নম্বর কক্ষের দরজা ভেঙে ব্যবসায়ী আমিরের লাশ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ঘটনা তদন্তকারী ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে তিনি হোটেল শিকদারের চারতলায় যান। এ সময় তিনি ১২২ নম্বর কক্ষের সামনে গিয়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো শব্দ পাননি। ঘরটির ভেতর থেকে ছিটকিনি লাগানো ছিল।

তিনি আরও জানান, পরে পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখতে পায় আমিরের নিথর দেহ খাটের ওপর পড়ে আছে। তাঁর শরীরের ওপরের অংশ খাটে ও দুই পা মেঝেতে পড়ে ছিল। মুখ বেয়ে লালা বের হচ্ছিল। খাটের ওপর থেকে এক হাজার ১০০টি বড়ি উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আমির গুলশান ২ নম্বরের ৩/এ বাড়িতে থাকতেন। তাঁর বাবার নাম  মোস্তাফিজুর রহমান। বাড়ি চট্টগ্রামের সীতাকু-ের রহমতনগরে। তাঁর চাচা পুলিশের সাবেক মহাপরিদর্শক এ ওয়াই বি আই সিদ্দিকী।

 

 

 

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়