Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

বানিজ্য মেলায় ওয়ালটন আনলো এন্ড্রয়েড এলইডি টিভি

অর্থনীতি ডেস্ক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১ জানুয়ারি ২০১৩   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বানিজ্য মেলায় ওয়ালটন আনলো এন্ড্রয়েড এলইডি টিভি

রাইজিংবিডি২৪.কম:

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বাংলাদেশে তৈরি উচ্চমানসম্পন্ন প্রযুক্তি পণ্যের বিপুল সমারোহ নিয়ে এসেছে ওয়ালটন। ওয়ালটন বাজারে এনেছে বিশ্বের সর্বশেষ প্রযুক্তি এন্ড্রয়েড এলইডি টেলিভিশন। এ প্রযুক্তির সাহায্যে এখন থেকে ওয়ালটন টেলিভিশনে ইন্টারনেট সুবিধা উপভোগ করা যাবে। এছাড়াও স্কাইপে ভিডিও কলিং  সুবিধা রয়েছে এতে।  

জানা গেছে, মেলা উপলক্ষে ওয়ালটন প্যাভিলিয়ন সাজানো হয়েছে মনমুগ্ধকর সাজে। সেইসঙ্গে এসেছে মোটরসাইকেল, ফ্রিজ ও এয়ারকন্ডিশনের  নতুন নতুন মডেল ও ডিজাইন। ওয়ালটন প্রিমো এনড্রয়েড মোবাইল   হ্যান্ডসেট এবং  আইরনসহ গৃহস্থালির বিভিন্ন পণ্যও রয়েছে ওয়ালটন প্যালিভিয়নে।   

ওয়ালটনের জনসংযোগ ও মিডিয়া বিভাগের পরিচালক হুমায়ূন কবির বলেন, ক্রেতাদের চাহিদা এবং সময়কে মাথায় রেখে মেলা উপলক্ষ্যে দেশীয় পন্যের অন্যতম প্রধান ব্র্যান্ড ওয়ালটন নতুন নতুন মডেল ও ডিজাইনের  ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স পণ্য নিয়ে এসেছে।                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                      

ওয়ালটন কর্তৃপক্ষ মনে করে, প্রযুক্তি পন্যে এবারের মেলার প্রধান আকর্ষণ হবে এন্ড্রয়েড এলইডি টেলিভিশন। বিশ্বে এ প্রযুক্তি নতুন ও অত্যাধুনিক। এর ফলে টেলিভিশনের দর্শক টিভি দেখার পাশাপাশি ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। এ টিভির সঙ্গে দেওয়া হচ্ছে একটি মোশান কন্ট্রোল রিমোট।  গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে বাণিজ্য মেলা থেকেই এটি সংগ্রহ করতে পারবেন।

জানা গেছে, ওয়ালটনের এন্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেটের বেশকিছু নতুন মডেল মেলায় আসছে। নতুন বছরে ক্রেতাদের হাতে তুলে দেয়া হবে এসব উচ্চপ্রযুক্তি থ্রিজি ফোন। এরইমধ্যে ওয়ালটনের এ্যান্ড্রয়েড প্রিমো ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। কয়েকদিনের মধ্যেই বাজারে আসছে ওয়ালটন প্রিমো’র আপডেট ভার্সনও।

ওয়ালটনের ইন্টারন্যাশনাল মার্কেটিংয়ের প্রধান লোকমান হোসেন আকাশ বলেন, গত বছর মেলার মাধ্যমে বিপুল পরিমাণ রফতানি অর্ডার পাওয়া গিয়েছিল। এ বছরও আশা করছি বিদেশী ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাব।
এদিকে মেলায় ওয়ালটনের প্যাভিলিয়নটি গড়ে তোলা হয়েছে শৈল্পিকভাবে। ক্রেতা আকর্ষণের জন্য এবার তারা নান্দনিকতার উপর জোর দিয়েছে। ওয়ালটনের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার বলেন, বাংলাদেশে এখন দেশীয় পণ্যের জোয়ার সৃষ্টি হয়েছে। এটা সম্ভব হয়েছে পণ্যের উচ্চমান নিশ্চিতকরন ও সহজ বিক্রয়োত্তর সেবার জন্য। তিনি বলেন, উচ্চ প্রযুক্তির ওয়ালটন পণ্য এখন সারা বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হতে যাচ্ছে। আর তাই ওয়ালটনকে বলা চলে বাংলাদেশী পণ্যের ব্র্যান্ড এ্যাম্বাসেডর।

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়