ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রকৃত ভালোবাসার খোঁজে

আহমেদ ফাহিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রকৃত ভালোবাসার খোঁজে

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ভালোবাসা ভাগাভাগি করে নিতে মানবতাবাদী যুব সংগঠন টিম ক্যাটালিস্ট ‘বি দ্যেয়ার ভ্যালেন্টাইন ২০২০’ নামে ইভেন্টের আয়োজন করে।

চট্টগ্রামের বাকলিয়ায় কল্পলোক আবাসিক এলাকার হাফিজনগর বস্তিতে এ ইভেন্টের আয়োজন করা হয়।

প্রোজেক্ট সমন্বয়ক মুহাম্মদ আব্দুল্লাহ আল ফয়সাল ও ইভেন্ট সমন্বয়ক মুজিবুর রহমান মারুফের নেতৃত্বে ও সংগঠনের অন্য সদস্যদের প্রাণবন্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

এসময় ছিলেন সংগঠনের সভাপতি ইতমাম হামী। চট্টগ্রামের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সার্জ ফাউন্ডেশনের অধীনস্থ সার্জ কমিউনিটি স্কুল ইভেন্টের তত্ত্বাবধানে সহযোগিতা করে। আয়োজনের মধ্যে ছিল সুবিধাবঞ্চিত শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, সার্জ স্কুলের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী ও খেলনাসামগ্রী বিতরণ, সার্জ ফাউন্ডেশনের নিজস্ব প্রোজেক্টের অধীনে সাবান বিতরণ ও শিশুদের সাংস্কৃতিক পরিবেশনা।

ইভেন্টের কার্যক্রম সম্পর্কে সভাপতি ইতমাম হামী বলেন, ‘ভালোবাসা দিবসে প্রকৃত ভালোবাসা আর সহানুভূতির আবেশ ছড়িয়ে দিতে আমাদের প্রচেষ্টা সার্থক হয়েছে। গত বছর থেকে ‘বি দ্যেয়ার ভ্যালেন্টাইন’ প্রোজেক্টে আমরা কাজ শুরু করি। এ বছর আমাদের কার্যপরিধি ও স্বেচ্ছাসেবী দক্ষতার আরো ব্যাপক উন্নয়ন ঘটেছে দেখে আমি খুবই আনন্দিত।’

সার্জ স্কুলের প্রশংসা করে ইতমাম আরো বলেন, ‘সার্জ ফাউন্ডেশনের মতো প্রতিষ্ঠিত সংগঠনের সাথে এমন একটা সামাজিক কাজ করতে পেরে আমরা অনেক আনন্দিত। আমাদের সকল ভলান্টিয়ার এবং সার্জ কমিউনিটি স্কুলের পরিচালক কমিটিকে জানাই বিশেষ ধন্যবাদ। আমাদের পাশে থাকার জন্য ও এমন কিছু অসহায় শিশুদের সাথে ভালোবাসা ভাগাভাগি করার সুযোগ করে দেয়ার জন্য।’


নোবিপ্রবি/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়