ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গবি সাধারণ ছাত্র পরিষদের নেতৃত্বে রনি-মাহবুব

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গবি সাধারণ ছাত্র পরিষদের নেতৃত্বে রনি-মাহবুব

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাধারণ ছাত্র পরিষদের প্রথম কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

এতে রাজনীতি ও প্রশাসন বিভাগের শিক্ষার্থী রনি আহম্মেদকে সভাপতি এবং একই বিভাগের মাহবুবুর রহমান রনিকে সাধারণ সম্পাদক করে প্রথম এ কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

১৯ ফেব্রুয়ারি দুপুরে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স কক্ষে কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. হাদিউজ্জামান।

৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস জীবু, হাফসা ইয়াসমিন, শারমিন কবিতা, কামরুল হাসান, আলামিন, ছাব্বির খান; যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান, মিল্টন মন্ডল, তামান্না আফতাব, আশরাফুল আলম, সাদিয়া সুলতানা; সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, প্রচার সম্পাদক মহিউদ্দীন সুজন, অর্থ ও দপ্তর সম্পাদক আনন্দ দ্রুতি, আইন বিষয়ক সম্পাদক মেরাজ তালুকদার।

সদস্যরা হলেন- মুস্তাফিজুর রহমান আকাশ, রাসেল আহমেদ, ডা. ইফতেখার এনাম মেবিন, মনসুর হোসেন মানিক, আতাউল মাহমুদ বাবু, ইকরাম হোসেন, শরিফুল ইসলাম রতন, আসিফ আল আজাদ, শামীম হোসেন।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে বিশ্ববিদ্যালয়ে বৈধ উপাচার্যের আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠে সাধারণ ছাত্র পরিষদ। প্রায় ৬৮ দিনের আন্দোলনের মাধ্যমে তারা বৈধ উপাচার্যসহ বিভিন্ন দাবি আদায়ে প্রচেষ্টা চালায়।


গবি/অনিক/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ