RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

বুলবুল সংকটে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুলবুল সংকটে শিক্ষার্থীদের পাশে ববি উপাচার্য

ঘূর্ণিঝড় বুলবুলের আক্রমণ থেকে শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপদ রাখতে হল পরিদর্শন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) উপাচার্য ড. মো. ছাদেকুল আরেফিন।

শনিবার সন্ধ্যায় তিনি বিশ্ববিদ্যালয়ের হলগুলো পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের সতর্ক থাকতে বলেন।

তিনি এসময় প্রতিটি হলের প্রভোস্টদের সঙ্গেও আলোচনা করে কীভাবে আবাসিক শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা যায়, সে ব্যাপারে দিকনির্দেশনা দেন। শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার সময় উপাচার্য ঘুর্ণিঝড়কালীন যেকোনো সমস্যায় প্রশাসনকে জানাতে বলেন।

হল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দায়িত্ববোধের জায়গা থেকেই আমি এই দুর্যোগপূর্ণ মুহূর্তে শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছি। টেলিভিশনে দুর্যোগের খবর পেয়ে গতকালই আমি প্রতিটি হলের প্রভোস্টদের সঙ্গে কথা বলেছি। তাদেরকে সবরকম পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশনা দেওয়া আছে। ’

উপাচার্য় শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশে বলেন, ‘অভিভাবকদের জানাতে চাই, এই সংকট মুহূর্তে আমার প্রতিটি শিক্ষার্থীর জন্য আমি সজাগ আছি। ’

হল পরিদর্শনকালে উপাচার্যের সঙ্গে আরও উপস্থিত ছিলেন শেরে বাংলা হলের প্রভোস্ট ইব্রাহিম মোল্লা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট রাহাত হোসেন, সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ, সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ।


ববি/আজম খান/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়