ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৫, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৫ আগস্ট) ২০২০-২১ সেশনের জন্য ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সংগঠনটির সদ্য নির্বাচিত সভাপতি জাহানুর ইসলাম এবং সাধারণ সম্পাদক আখতার হোসেন আজাদের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটির কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে পরবর্তী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়। তার পরিপ্রেক্ষিতে সাংগঠনিক প্রজ্ঞা, নিষ্ঠা এবং দক্ষতা বিবেচনায় গঠনতন্ত্র মোতাবেক ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি মো. জাকারিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিয়া কারিমুন, সাংগঠনিক সম্পাদক মারজুকা রায়না, সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত শাহীন, অর্থ সম্পাদক নিগার সুলতানা সুপ্তি, উপ-অর্থ সম্পাদক মো. রাশেদ আহমেদ, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম আকাশ, উপ-দপ্তর সম্পাদক মোমেনা আক্তার মুক্তা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক জুবায়ের আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফসানা রেজওয়ানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জি.কে সাদিক এবং সম্পাদনা পর্ষদের সদস্য হিসেবে মাহমুদুর রহমান মানিক, তাসনিম হাসান আবির ও আনারুল ইসলামের নাম বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয়েছে।
 

হাছিবুল বাসার/মাহি/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়