RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

হেঁটে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দেবেন পাঁচ রোভার 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২০
হেঁটে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দেবেন পাঁচ রোভার 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের পাঁচজন রোভার পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার পথ পাড়ি দেবেন। 

২৭ সেপ্টেম্বর শ্রীমঙ্গল থেকে জাফলং পর্যন্ত ভ্রমণের উদ্দেশ্যে তারা যাত্রা শুরু করবেন।

ভ্রমণকারী রোভাররা হলেন ইমতিয়াজ মাহমুদ (দলনেতা), রোভার মোল্লা মামুন হাসান (সদস্য), রোভার আলমগীর হোসেন (সদস্য), রোভার আনোয়ার হোসেন (সদস্য), রোভার নাজমুল হাসান মুন্না (সহকারী দলনেতা)।

এ উপলক্ষে গত ২০ সেপ্টেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. মো.  মনিরুজ্জামান খন্দকার পরিভ্রমণকারী দলের সাথে সৌজন্য সাক্ষাৎ ও উদ্ভোধন ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল, সহকারী প্রক্টর নিউটন হাওলাদার, সহকারী প্রক্টর ড. মোহাম্মদ রেজাউল হোসেইন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট লিডার ও সহকারী প্রক্টর কাজী ফারুক হোসেন, জ.বি রোভার ইন-কাউন্সিলের সভাপতি আহসান হাবীব ও অন্য রোভাররা।

রোভার স্কাউটসের সর্বোচ্চ সম্মান ‘প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড’ প্রাপ্তির লক্ষ্যে তারা এই পরিভ্রমণ করবেন। পাঁচ দিনব্যাপী এ প্রোগ্রামে তারা শ্রীমঙ্গল থেকে রাজনগর, ফেঞ্চুগঞ্জ, সিলেট, জৈন্তাপুর হয়ে জাফলং পযর্ন্ত পায়ে হেঁটে ভ্রমণ করবেন। পথে তারা বিভিন্ন গুরুত্বপূর্ণ দর্শনীয় স্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ অফিস ইত্যাদি পরিদর্শন করবেন এবং বিশেষ ব্যক্তিবর্গের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

জবি/সৌদিপ/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়