RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

রোটা বর্ষের জন্য রিজিওনাল প্রতিনিধি মামুন 

আরাফাত বিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৬ সেপ্টেম্বর ২০২০  
রোটা বর্ষের জন্য রিজিওনাল প্রতিনিধি মামুন 

আন্তর্জাতিক সেবামূলক সংগঠন ‘রোটারী ইন্টারন্যাশনাল’-এর ইয়ুথ প্রোগ্রাম রোটার্যাক্ট ২০২০-২১ বর্ষের জেলা রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ মনোনীত করা হয়েছে।   

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরফাত উদ্দিন মামুনকে এ বর্ষে জেলা রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ মনোনীত করা হয়।  

সম্প্রতি ডিস্ট্রিক্ট রোটার্যাক্ট রিপ্রেজেন্টেটিভ রোটার্যাক্টর পি.পি অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির আনুষ্ঠানিকভাবে জেলা রোটার্যাক্ট সংগঠন-৩২৮২, বাংলাদেশের রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ হিসেবে আরফাত উদ্দিন মামুনের নাম ঘোষণা করেন। 

মামুন এর আগে রোটার্যাক্ট ডিস্ট্রিক্ট অর্গানাইজেশন-৩২৮২, বাংলাদেশের ২০১৯-২০ রোটারী বর্ষের জন্য রিজিওনাল সেক্রেটারির দায়িত্বে ছিলেন। তাছাড়া তিনি রোটার্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রালের ২০১৮-১৯ রোটা বর্ষে সভাপতি এবং ২০১৭-১৮ রোটা বর্ষে সেক্রেটারি ছিলেন।

রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ মনোনীত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন রোটার্যাক্ট ক্লাব অব চিটাগং সিটি সেন্ট্রালের সভাপতি রোটার্যাক্টর রেজাউল করিম রকি এবং সচিব রোটার্যাক্টর মোহাম্মদ মামুনুর রশীদ।

মামুন বলেন, ‘আমি যে দায়িত্ব পেয়েছি, তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবো এবং আমার রিজিওনের অধীনে থাকা ক্লাবগুলোর মানোন্নয়নে সর্বাত্মক কাজ করে যাব। সঙ্গে একজন শিক্ষার্থী হিসেবে সমাজে ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

উল্লেখ্য যে, রোটার্যাক্টর পি.পি আরফাত উদ্দিন মামুন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নে জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগে অধ্যয়নরত আছেন। ছোটবেলা থেকেই তিনি পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সহ-শিক্ষামূলক কর্মকাণ্ডে জড়িত আছেন।

চট্টগ্রাম/আরাফাত/মাহি

সর্বশেষ

পাঠকপ্রিয়