ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অনির্দিষ্টকালের জন্য নোবিপ্রবি শিক্ষকদের ক্লাস-পরীক্ষা বর্জন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১ অক্টোবর ২০২০  
অনির্দিষ্টকালের জন্য নোবিপ্রবি শিক্ষকদের ক্লাস-পরীক্ষা বর্জন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নিয়োগে শিক্ষা মন্ত্রণালয়ের  নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়েছে নোবিপ্রবি শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার ( ১ অক্টোবর) নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক মজনুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ‌্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ব্যানারে শিক্ষক সমিতি গত ২০ সেপ্টেম্বর মানববন্ধন করে। একই সঙ্গে ৩০ সেপ্টেম্বরের মধ্যে নিয়োগ নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সময়সীমাও বেঁধে দেয়। বিশ্ববিদ্যালয়ের ভিসি শিক্ষামন্ত্রী ও শিক্ষা সচিবের সঙ্গে আলোচনা করে আমাদের বারবার আশ্বাস দিলেও বেঁধে দেওয়া সময়ের মধ্যে তারা কোনো ফল পাননি। ফলে, শিক্ষক সমিতি অস্থায়ী শিক্ষকদের দাবির পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের শিক্ষাকার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

শিক্ষক সমিতি আশা করে, শিক্ষা মন্ত্রণালয় দ্রুত এই নিষেধাজ্ঞা প্রত্যাহার করে শিক্ষাকার্যক্রম পুনরায় চালু করার বিষয়ে সহায়তা করবে।

নোবিপ্রবি/ফাহিম/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়