ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইবির ৩ অনুষদে নতুন ডিন নিয়োগ 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ১১ নভেম্বর ২০২০  
ইবির ৩ অনুষদে নতুন ডিন নিয়োগ 

ইসালামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তিন অনুষদে নতুন ডিন নিয়োগ দেওয়া হয়েছে। সামাজিক বিজ্ঞান অনুষদে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিন, বিজ্ঞান অনুষদে গণিত বিভাগের অধ্যাপক মিজানুর রহমান এবং জীব বিজ্ঞান অনুষদে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আব্দুস সামাদ দায়িত্ব পেয়েছেন। 

বুধবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, আগামী ১৩ নভেম্বর অনুষদ তিনটির বর্তমান ডিনদের মেয়াদ শেষ হবে। ১৪ নভেম্বর থেকে নতুন নিয়োগপ্রাপ্তরা দায়িত্ব পালন করবেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ১৯৮০ সংশোধিত আইন ২০১০ এর ধারা ২৩(৪) মোতাবেক সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে দুই বছরের জন্য তাঁদেরকে নিয়োগ দেওয়া হয়েছে। দায়িত্ব পালনের জন্য তাঁরা নিয়মানুযায়ী সুযোগ-সুবিধাও পাবেন। 

উল্লেখ্য, সামাজিক বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. নাসিম বানু, বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল এবং জীব বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড. আনোয়ারুল হক বর্তমানে ডিন হিসেবে দায়িত্ব পালন করছেন। নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করায় অফিস আদেশে তাঁদের আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

ইবি/নাহিদ/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়