ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাঠশালার স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিংয়ের উদ্বোধন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ১২ নভেম্বর ২০২০  
পাঠশালার স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিংয়ের উদ্বোধন

তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ১২টি বিষয়ের উপর ‘স্কিল ডেভেলপমেন্ট ট্রেনিং’-এর আয়োজন করেছে তারুণ্যনির্ভর সংগঠন ‘পাঠশালা’।

বুধবার (১১ নভেম্বর) রাতে অনলাইনে এই ট্রেনিংয়ের উদ্বোধনী অনুষ্ঠান হয়।

এতে অতিথি হিসেবে ছিলেন ইউএনডিপি-এলআইইউপি প্রজেক্টের ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন অফিসার মো. আব্দুস সবুর, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সেলস অ্যান্ড মার্কেটিং এজিএম মোহেয়ুল ইসলাম, ডুয়েটের প্রভাষক তারেক মাহমুদ, কন্টেন্ট ক্রিয়েটর সিহাব হাসান ও পাঠশালার প্রতিষ্ঠাতা এবাদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠশালা কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ জিয়ান ও সঞ্চালনায় ছিলেন রশিদ ও তাসনিম নুহা। এছাড়াও পাঠশালা কেন্দ্রীয় কমিটির নেতৃত্ববৃন্দ ও ট্রেনিংয়ে অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

উল্লেখ্য, দুই মাস ব্যাপী এই ট্রেনিং শুরু হবে আগামীকাল ১৩ নভেম্বর ও চলবে ২২ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত। ট্রেনিং শেষে অংশগ্রহণকারীদের মূল্যায়নের জন্য অনলাইনে পরীক্ষা নেওয়া হবে, যা অনুষ্ঠিত হবে ২৫ ডিসেম্বর। এই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রথম ১০ জনকে পরবর্তী রাউন্ড ‘আইডিয়া শেয়ারিং’-এর জন্য বাছাই করা হবে ও চূড়ান্ত পর্বে সেরা ৩ জনকে বিজয়ী নির্বাচিত করা হবে। 

সেরা ৩ জনকে সার্টিফিকেট ও পুরস্কৃত করার পাশাপাশি অংশগ্রহণকারী সবার জন্য রয়েছে সার্টিফিকেট। ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠান হবে ১ জানুয়ারি, ২০২১।

নোবিপ্রবি/ফাহিম/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়