ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে মিশকাত-আজিজুর

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ১৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৭:৩৭, ১৭ নভেম্বর ২০২০
হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে মিশকাত-আজিজুর

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদের ২০২০-২০২১ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। 

এতে দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. মিরাজুল আল মিশকাতকে সভাপতি ও দৈনিক আনন্দবাজার পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আজিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেমকে নতুন এ কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদারকে প্রধান নির্বাচন কমিশনার করে মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা ১১টায় অনলাইনে এ কমিটি দেওয়া হয়। ঘোষণা করেন হাবিপ্রবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আবির আল রাশিক (বিজনেস বাংলাদেশ), যুগ্ম সাধারাণ সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ (দেশ রূপান্তর), অর্থ সম্পাদক আহনাফ শাহরিয়ার সোহাগ (দৈনিক সমাচার), দপ্তর সম্পাদক যোবায়ের ইবনে আলী (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ (জুম বাংলা)। 

কমিটির কার্যকরী সদস্যরা হলেন মো. আবু সাহেব (ক্যাম্পাস লাইভ ২৪), হাবীবুর রহমান (আলোকিত সময়), মাসুদ রানা (দ্যা ক্যাম্পাস ২৪) ও সন্মানিত সদস্য সাদিকুর রহমান উজ্জ্বল (দৈনিক অধিকার)। 

এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি গোলাম নবী দুলাল, দৈনিক যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার ও দৈনিক কালের কন্ঠের দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন।

প্রসঙ্গত, কার্যনির্বাহী পরিষদের নির্বাচন গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) অনুষ্ঠিত হয়।

হাবিপ্রবি/সোয়াদ/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়