RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

জাহাঙ্গীরনগর থিয়েটারের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী যারা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২১ নভেম্বর ২০২০   আপডেট: ১৫:১৪, ২১ নভেম্বর ২০২০
জাহাঙ্গীরনগর থিয়েটারের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী যারা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ‘জাহাঙ্গীরনগর থিয়েটার সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০’-এর ফল ঘোষণা করা হয়েছে। 

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় এ ফল ঘোষণা করা হয়। বিজ্ঞ বিচারকদের রায় (৮০ শতাংশ) ও দর্শকদের ভোটিং (২০ শতাংশ) সমন্বয় করে বেছে নেওয়া হয়েছে প্রতিযোগিতায় বিজয়ীদের। 

এবার তিনটি সেগমেন্টে পুরস্কার দেওয়া হয়। সেগমেন্ট তিনটি হলো গান, নাচ ও আবৃত্তি।

গান সেগমেন্টে প্রথম হয়েছেন নহলী আকাশলীনা (বাংলা-৪৮ ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন জুঁই ভৌমিক (বাংলা-৪৪ ব্যাচ) ও তৃতীয় হয়েছেন অগ্নিজিতা দে সেঁজুতী (আইন ও বিচার-৪৯ ব্যাচ)

নাচ সেগমেন্টে প্রথম হয়েছেন রাহাতুল ফেরদৌস রাত্রী (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি-৪৮ ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন শারমীন সুলতানা সুরভী (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি-৪৮ ব্যাচ) ও তৃতীয় হয়েছেন জান্নাতুল ফেরদৌস অনামিকা (নগর ও অঞ্চল পরিকল্পনা-৪৯ ব্যাচ)।

আবৃত্তি সেগমেন্টে প্রথম হয়েছেন বাংলা বিভাগের ৪৮তম আবর্তনের শিক্ষার্থী নহলী আকাশলীনা (বাংলা-৪৮ ব্যাচ)। দ্বিতীয় হয়েছেন জুলফি শাহ রাবেয়া মুমু (চারুকলা-৪৪ ব্যাচ)। তৃতীয় হয়েছেন আনিকা ইন্তিসার (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি-৪৯ ব্যাচ)।

‘ঘরে বন্দি, মনে নয়; সৃজনে করো বিশ্ব জয়’ এই স্লোগানকে ধারণ করে করোনাকালীন সময়ে সংস্কৃতি চর্চার ধারাকে প্রসারিত করা ও প্রতিভা বিকাশের লক্ষ্যে জাহাঙ্গীরনগর থিয়েটার আয়োজন করেছিল ‘জাহাঙ্গীরনগর থিয়েটার সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০’। গত ১ নভেম্বর থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলেছে গত ১৫ নভেম্বর পর্যন্ত।

পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। 

জাবি/রিফাত/মাহি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়