RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

এনএসইউ অ্যাথলেটিক্স ক্লাবের নেতৃত্বে যারা 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২২ নভেম্বর ২০২০  
এনএসইউ অ্যাথলেটিক্স ক্লাবের নেতৃত্বে যারা 

রাজধানীর নর্থ সাউথ ইউনিভার্সিটির সব প্রকারের ক্রীড়া অনুষ্ঠানের আয়োজক সংগঠন ‘এনএসইউ অ্যাথলেটিক্স ক্লাব’-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় আয়োজিত এক সাধারণ সভায় ক্লাবটির ২০২০-২১ সেশনের কমিটি ঘোষণা ও নতুনদের হাতে দায়িত্ব হস্তান্তর করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি অ্যাডভাইসর ও ইংরেজি বিভাগের সিনিয়র লেকচারার মো. মেহেদি হাসান। অনুষ্ঠানে তিনি বক্তব্য দেন। 

মেহেদি হাসান বিগত কর্মকর্তাদের সঙ্গে তার কাজের অভিজ্ঞতা নতুনদের সামনে তুলে ধরেন ও তাদের কাছ থেকে ক্লাবটিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। 

উল্লেখ্য, এনএসইউ অ্যাথলেটিক্স ক্লাবের ২০২০-২১ প্যানেলে সর্বমোট ১৫ জন প্রার্থীর মধ্য থেকে বাছাই করে ৭ জনকে পদোন্নতি প্রদান করা হয়েছে। ক্লাবটির নতুন প্যানেলের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র জাহিদুল আলম হৃদয়, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিবিএ বিভাগে অধ্যয়নরত ছাত্র সাজ্জাদ হোসেন ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী রামিসা আঞ্জুমান। 

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রাহুল চন্দ্র হালদার, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে রয়েছেন এজিএম জাহিদ হাসান আলভি ও মো. হোসাইনুর রহমান খান। এছাড়াও বিবিএ বিভাগের ছাত্র শফিকুল ইসলাম তপু কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন। 

এনএসইউ/খালিদ/মাহি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়