ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাভাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২ ডিসেম্বর ২০২০  
মাভাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় কমিটির বেশির ভাগ কাজ অনলাইনে হচ্ছে।

কমিটিতে সভাপতি হিসাবে আসেন এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শেষ বর্ষের ছাত্র মো হাসানুর হাবিব, সহ-সভাপতি একই বিভাগের ছাত্রী তাসনিম হুসাইন সেমন্তি, সাধারণ সম্পাদক সিপিএস বিভাগের মো. মাজহারুল হাসান নাহিদ, জয়েন্ট সেক্রেটারি রেবেকা সুলতানা স্বর্না, গেলমান খান মিম, অর্গানাইজিং সেক্রেটারি মেহেদী হাসান জনিসহ আরও আনেকেই।

মঙ্গলবার (১ ডিসেম্বর) কমিটিটি এক বছরের জন্য অনুমোদিত হয়। উপদেষ্টা হিসাবে রয়েছেন ইএসআরএম বিভাগের প্রফেসর ড. এ এস এম সাইফুল্লাহ, সিপিএস বিভাগের আওরঙ্গজেব আকন্দ, ইংরেজি বিভাগের ইফতেখার আহমেদ, বিবিএ বিভাগের নোমান হাসান, আইসিটি বিভাগের কাওসার আহমেদ, পরিসংখ্যান বিভাগের নুর মোহাম্মদ খান ও মাসফিকুল চৌধরী।

হাসানুর হাবীব বলেন, ‘আমাদের ক্লাব নতুন ও এটা আমাদের প্রথম কমিটি। তাই সব কিছুই আমাদেরই করতে হবে। আমি বিশ্বাস করি, আমাদের সবার আন্তরিকতা ও পরিশ্রমে আমরা সব কিছুই খুব সহজে করতে পারবো। মাভাবিপ্রবি ক্যারিয়ার ক্লাবকে মাভাবিপ্রবিয়ান ভাই-বোনদের উপকারে নিয়ে আসতে পারবো।’ 

মাভাবিপ্রবি/এনামুল/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়