ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যান্সার আক্রান্ত সিফাত বাঁচতে চায়

মাসুদ আল রাজী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:০৮, ৫ ডিসেম্বর ২০২০
ক্যান্সার আক্রান্ত সিফাত বাঁচতে চায়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২০০৯-১০ সেশনের মেধাবী ছাত্র ইশতিয়াক সিফাত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। তিনি বর্তমানে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা সমাজসেবা অফিসার হিসেবে কর্মরত আছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কিছুদিন থেকেই তিনি প্রাণঘাতী কোলন ক্যান্সার ও ম্যালিগনেন্ট এমাইটিস রোগে ভুগছিলেন। সম্প্রতি তার অবস্থার দ্রুত অবনতি হওয়ায় কেমোথেরাপি শুরু করা হয়। মোট ৮টি কেমোথেরাপির মধ্যে এ পর্যন্ত তিনটি দেওয়া হয়েছে। বাংলাদেশে মোট চারটি কেমোথেরাপি দেওয়া শেষে বাকি চারটি ভারতে নিয়ে দেওয়ার জন্য চিকিৎসক পরমর্শ দিয়েছেন। 

ইতোমধ্যে সিফাতের চিকিৎসার প্রথম ধাপে প্রায় ১৫ লাখ টাকা খরচ করে তার মধ্যবিত্ত পরিবার প্রায় নিঃস্ব হয়ে পড়েছেন। তার চিকিৎসার জন্য এখনও প্রায় ৫০ লাখ টাকা প্রয়োজন, যা তার পরিবারের পক্ষে বহন করা একেবারেই অসম্ভব। 

তার এই চিকিৎসায় সহায়তা করার জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থী ও দেশ-বিদেশে অবস্থানরত হৃদয়বান ব্যক্তিদের প্রতি এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছে শাবিপ্রবি সমাজকর্ম বিভাগ ও সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশন। 

সহযোগিতা করতে বিকাশ ও সরাসরি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো যাবে। বিকাশ করার জন্য অধ্যাপক আমিনা পারভীন (বিকাশ নং- ০১৭১২৩৭৫৭৪৮), অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন (বিকাশ নং-০১৭৪৯৬২৩৫৫৬) অথবা A_ev Welfare Fund Department of Social Work, হিসাব নম্বর- ৫৬৩২৫০২০০০৫৮৮, রাউটিং নম্বর- ২০০৯১৩০৭৬, সোনালী ব্যাংক, শাবিপ্রবি, সিলেট-এই ব্যাংক অ্যাকাউন্টে পাঠানো যাবে। 

শাবিপ্রবি/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়