ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চুয়েটের টিএসসি পরিদর্শন করলেন ইউজিসি সদস্য 

ক্যাম্পাস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২৩ জানুয়ারি ২০২১  
চুয়েটের টিএসসি পরিদর্শন করলেন ইউজিসি সদস্য 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সদস্য প্রফেসর ড. আবু তাহের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) নবনির্মিত ছাত্র-শিক্ষক মিলনাতয়ন (টিএসসি) ভবন পরিদর্শন করেছেন। 

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১০টায় তিনি পরিদর্শন করেন। এসময় চুয়েট ক্যাম্পাসে তাঁকে স্বাগত জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। 

পরিদর্শনকালে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. রেজাউল করিম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ তারেকুল আলম, উপ-ছাত্রকল্যাণ পরিচালক ড. আরাফাত রহমান ও হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সঙ্গে মতবিনিময় করেছেন। এসময় উপাচার্য চুয়েটের সামগ্রিক চিত্র এবং ভবিষ্যত কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন। পাশাপাশি চুয়েটের চলমান অগ্রগতি এগিয়ে নিতে ইউজিসির পক্ষ থেকে চলমান সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

চুয়েট/রাশেদুল/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়