ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মারা গেলেন ইবির সেই ছাত্র উপদেষ্টা 

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৩৯, ২৫ ফেব্রুয়ারি ২০২১
মারা গেলেন ইবির সেই ছাত্র উপদেষ্টা 

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমান ফুসফুসে করোনা ভাইরাস সংক্রমণের জটিলতা নিয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেছেন। পরিবার ও বিশ্ববিদ্যালয় বিভাগসূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) আনুমানিক ভোর ৬টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা যায়, স্বাস্থ্য পরীক্ষায় গত ২৭ জানুয়ারি অধ্যাপক ড. সাইদুর রহমান সস্ত্রীক করোনা পজিটিভ আসেন। পরবর্তী সময়ে ফুসফুসের জটিলতা বৃদ্ধি পেলে গত ২ ফেব্রুয়ারি থেকে তিনি ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ইবনে সিনা হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন। 

এদিকে ড. রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. আতাউর রহমান। 

শোকবার্তায় উপাচার্য বলেন, তার মৃত্যুতে আমরা একজন দক্ষ ও যোগ্য শিক্ষককে হারালাম। তার শুন্যতা পূরণ হওয়ার নয়। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

আরো পড়ুন-

করোনা আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে ইবি ছাত্র উপদেষ্টা 

সোহান/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়