Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

নারী দিবস উপলক্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতা

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ৬ মার্চ ২০২১  
নারী দিবস উপলক্ষে ফটোগ্রাফি প্রতিযোগিতা

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত হতে যাচ্ছে মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতা ''অপরাজিতার চোখে'।নারীদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করেছে ট্রাভেল বাংলাদেশ।

শনিবার (৬ মার্চ) এই বিষয়ে আয়োজক সূত্রে জানা যায়।প্রতিযোগিতার জন্য ছবি পাঠানো যাবে আগামী ৮ মার্চ পর্যন্ত।  ছবি
[email protected] মেইলে পাঠাতে হবে এবং ছবিগুলো JPG/JPEG/PNG ফর্মেটে হতে হবে। 

এ বিষয়ে আয়োজকরা জানান, নারীদের জন্য এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতে অংশগ্রহণ করতে পারবে প্রতিযোগীরা। এগুলো হলো: ১. নারীর চোখে পৃথিবী (স্থান, কাল, দর্শনীয় স্থান-এর ছবি। দেশ-বিদেশের যেকোনো স্থানের মোবাইল দিয়ে তোলা ছবি), ২. ভ্রমণ এবং নারী (বিভিন্ন দর্শনীয় স্থানে বা ভ্রমণ কালে নিজের ছবি; বন্ধু-বান্ধব, পরিবারের সঙ্গে গ্রুপ ছবি) এবং ৩. ফুড লাভারস (যেকোন ধরনের খাবারের ছবি, খাবার নিয়ে বা খাবার খাওয়ার সময়ের ছবি)।

আয়োজকরা আরো জানান, একজন প্রতিযোগী ৩টি ক্যাটাগরিতেই ছবি পাঠাতে পারবেন এবং সর্বোচ্চ ৫টি ছবি পাঠানো যাবে। ছবি মেইলে সংযুক্ত করে ক্যাপশনগুলো মেইল বডিতে লিখে দিতে হবে। মেইলের সাবজেক্টে Oporajitar Chokhe<space>Your name<space>Category ফরম্যাটে লিখতে হবে। আলাদা ক্যাটাগরির জন্য আলাদা মেইল দিতে হবে। ছবি পাঠানোর সময় ক্যাপশনের পাশাপাশি প্রতিযোগীর নাম, পেশা, ফোন নম্বর, ই-মেইল আইডি, কুরিয়ার ঠিকানা, কোন মোবাইল দিয়ে ছবি তোলা-এই সব তথ্য পাঠাতে হবে। 

প্রতি ক্যাটাগরি থেকে সেরা দশজন পাবেন সার্টিফিকেট। প্রতি ক্যাটাগরি থেকে সেরা তিনজন পাবেন আয়োজক ও সহ-আয়োজকদের পক্ষ থেকে ট্যুরসহ দারুণ সব উপহার। সেরা সব ছবিগুলো প্রকাশ করা হবে ট্রাভেল বাংলাদেশের ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়া পেজে।

নোবিপ্রবি/ফাহিম/মাহি 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়