ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৩ এপ্রিল জবি ক্যারিয়ার ক্লাবের বিজনেস কেইস কম্পিটিশন 

আহনাফ তাহমিদ ফায়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২৭ মার্চ ২০২১  
৩ এপ্রিল জবি ক্যারিয়ার ক্লাবের বিজনেস কেইস কম্পিটিশন 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে দ্বিতীয়বারের মতো ‘পুষ্টি’ প্রেজেন্টস এবং পাওয়ার্ড বাই ‘তিলোত্তমা বাংলা গ্রুপ’ আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন ‘Dacoit Of Excellence 2.O’ এর পর্দা নামতে যাচ্ছে।

আগামী শনিবার (৩ এপ্রিল) জবির কেন্দ্রীয় মিলনায়তনে হতে যাচ্ছে দ্বিতীয় পর্বের ফাইনাল রাউন্ড।

ইতোমধ্যে ফাইনালিস্টদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় যেসব বিশ্ববিদ্যালয় রয়েছে- ঢাকা বিশ্ববিদ্যালয় (আইবিএ), নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইসলামী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (আইবিএ), বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল (দুইটি), ব্রাক ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

এসম্পর্কে ক্যারিয়ার ক্লাবের সভাপতি মো. জাহিদুল ইসলাম বলেন, কেইস কম্পিটিশন একজন শিক্ষার্থীকে তার ভবিষ্যত পেশাগত জীবনের পরিচালনা সংক্রান্ত সমস্যা সমাধান, দলগত কাজ, আত্মবিশ্বাস, বিশ্লেষণী ক্ষমতা, সংকটপূর্ণ বা সমালোচনামূলক যুক্তি ব্যক্তিগত এবং পেশাগত উন্নতিতে সহায়ক হিসেবে ভূমিকা পালন করবে।

একজন প্রতিযোগী গাজী আশফিক। তিনি বলেন, DoE 2.0 এই অবসর সময়ে নিজেকে এবং নিজের ধারণাগুলোকে যাচাই করে নেওয়ার অত্যন্ত ভালো একটি সুযোগ ছিল। যেখানে সারাদেশের পাবলিক এবং প্রাইভেট ইউনিভার্সিটির শিক্ষার্থীরা রিয়েল লাইফ কেস ক্র্যাকিং কম্পিটিশনে অংশগ্রহণ করার সুযোগ পায়। অসংখ্য ধন্যবাদ জগন্নাথ ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবকে।

জবি/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়